শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

মেসির কোন জার্সি নিলামে উঠছে, দাম কত?

মেসির কোন জার্সি নিলামে উঠছে, দাম কত?

স্পোর্টস ডেস্ক:

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জিতিয়ে বেশ ব্যস্ত সময় কেটেছে লিওনেল মেসির। দেশে ফিরে নানা আয়োজনে উদযাপন করেছেন তিনি। তবে ছুটি শেষে ইতোমধ্যে ক্লাব পিএসজির হয়ে মাঠে নেমে পড়েছেন। ফ্রান্স জায়ান্টদের হয়ে প্রথম ম্যাচে গোলও করেছেন মেসি। এবার সেই ম্যাচের তার জার্সিটি নিলামে তোলা হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ধারণা বিশাল অংকে বিক্রি হতে পারে জার্সিটি।

পিএসজির হয়ে নেমে প্রথম ম্যাচেই অ্যাঙ্গার্সের বিপক্ষে গোল করেন মেসি। ভালো খেলার জন্য প্রশংসা আদায় করে নিয়েছেন সমর্থকদের থেকে। সেটা দেখেই জার্সি নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছে পিএসজি ক্লাব।

যুক্তরাজ্যের সংবাদ মাধ্যম ডেইলি স্টার জানায়, যে সংস্থার মাধ্যমে জার্সি নিলামে উঠছে, তারা জানিয়েছে, এখনও পর্যন্ত ২০ হাজার ইউরো দর উঠেছে। এখনও দিন দুয়েক বাকি রয়েছে। কোনো সমর্থক যদি তার থেকেও বেশি দাম দিতে চান, তিনি দিতেই পারেন।

সেই ম্যাচে নেইমার, সার্জিও রামোস ও ওয়ারেন জাইর-এমেরির সঙ্গে দ্রুত পাস খেলে বিপক্ষ গোলরক্ষককে পরাস্ত করে দ্বিতীয়ার্ধে বল জালে জড়ান মেসি। ম্যাচের আগে প্রয়াত ব্রাজিল কিংবদন্তি পেলেকে শ্রদ্ধা জানাতে তার মুখ আঁকা বিশেষ জার্সি পরে ম্যাচের আগে অনুশীলন করতে নেমেছিল পিএসজি। মেসি ও নেইমার দুজনকেই সেই জার্সি পরে দেখা যায়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877